Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

এক ঝাঁক তারকাকে নিয়ে অংশুর নতুন ওয়েব সিরিজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ১২:৫১ পিএম

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা তানিম রহমান অংশুর কাজ মানেই ভিন্ন কিছু। নতুন একটি ওয়েব সিরিজের কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। এক ঝাঁক তারকাকে নিয়ে নাম চূড়ান্ত না হওয়া এ সিরিজটি আলফা আইয়ের ব্যানারে নির্মাণ করবেন তিনি।

জানা গেছে, সত্য ঘটনা অবলম্বনে নির্মিতব্য এ সিরিজটিতে অভিনয় করবেন ছোট পর্দার তারকা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব এবং তার সঙ্গে থাকবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা। শুধু তাই নয়, এ দুই তারকা ছাড়াও এতে অভিনয় করবেন আরও বিশজন তারকা। সবকিছু ঠিক থাকলে আগামী নভেম্বরে এর শুটিং শুরু হবে

এ বিষয়ে তানিম রহমান অংশু বলেন, ‘হ্যাঁ, একটি প্রজেক্ট করতে যাচ্ছি। সবকিছুই চূড়ান্ত, এখন শুধু শুটিং শুরু করার পালা। এটি নির্মিত হবে একটি সত্য ঘটনা অবলম্বনে। বলা যায়, বড় ক্যানভাসেই এটি নির্মিত হবে এবং অপূর্ব, তমা ছাড়া আরও ২০ জন শিল্পী থাকবেন কেন্দ্রীয় চরিত্রে এবং তাদের প্রত্যেককেই দর্শক চেনেন। মোট কথা, মূল চরিত্রে অভিনয় করবেন ২২ জন শিল্পী। মূল চরিত্র ছাড়াও এখানে আরও দেখা যাবে ৩৪ জন শিল্পীকে। এক কথায়, এ সিরিজটিতে সব মিলিয়ে ৫৬ জন শিল্পীকে দেখা যাবে।’

উল্লেখ্য, দীর্ঘদিন পর চাঙ্গা হয়ে উঠেছে সিনেমা ইন্ডাস্ট্রি, হলমুখী হয়েছে দর্শক। সেদিক থেকে পিছিয়ে নেই ওটিটি প্লাটফর্মও। একে একে নতুন কনটেন্ট আসছে, গুণে এবং মানে দর্শক তা গ্রহণ করে নিচ্ছে। গেল ঈদে ওটিটি প্লাটফর্মের কন্টেন্টগুলো ছিল তুমুল আলোচনায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়েব সিরিজ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ