Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

‘ষ’-এর তৃতীয় পর্ব মুক্তি পাবে আজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২২, ১২:৪৩ পিএম

সাইকোলজিক্যাল হরর ঘরানার ৪টি ভিন্ন গল্প নিয়ে তৈরি হয়েছে দারাজ নিবেদিত চরকি অরিজিনাল অ্যান্থোলজি সিরিজ ‘ষ’। এটি নুহাশ হুমায়ূন পরিচালিত প্রথম ওয়েব সিরিজ। এরই মধ্যে পেট কাটা ‘ষ’-এর মুক্তি পাওয়া দুটি পর্ব ‘এই বিল্ডিংয়ে এ মেয়ে নিষেধ’ ও ‘মিষ্টি কিছু’ দর্শক মহলে বেশ আলোচনার জন্ম দিয়েছে। এই সিরিজের তৃতীয় পর্ব ‘লোকে বলে’ মুক্তি পাবে আজ (২১ এপ্রিল) রাত ১০টা ৫৯মিনিটে।

মুখে মুখে প্রচলিত বিভিন্ন কুসংস্কার, লোককথার প্রেক্ষাপটে বর্তমান আবহে তৈরি এই অ্যান্থোলজি সিরিজ। ঘুরতে ঘুরতে একদিন এক দম্পতি এমন একটি গ্রামে গিয়ে পৌঁছায়, যে গ্রাম থেকে নাকি প্রতিটা বাংলা কুসংস্কারের উৎপত্তি হয়! একটির চেয়ে আরেকটার পেছনের গল্প অদ্ভুত, আরও বেশি আজব! কি সেই কুসংস্কারের গল্পগুলো? সেগুলো কি কেবলই গল্প? সেগুলো জানা যাবে ‘লোকে বলে’ পর্ব থেকে।

‘লোকে বলে’ পর্বে দেখা মিলবে কার্টুনিস্ট মোরশেদ মিশু, সাঈদা তাসলিমা হাসান নদী, প্রণয় দেব উচ্ছ্বাস তৌফিকুল ইমন, গীতশ্রী চৌধুরীর।

সিরিজটিতে অভিনয় করা প্রসঙ্গে মোরশেদ মিশুর বলেন, ‘আমি পেশায় একজন কার্টুনিস্ট কিন্তু ক্যামেরার সামনে অভিনয় করার চেষ্টা এবারই প্রথম, আমি একই সাথে নার্ভাস এবং এক্সাইটেড। নুহাশ হুমায়ূন আমার পছন্দের নির্মাতাদের মধ্যে একজন। প্রথমবারেই তার সাথে কাজ করতে পারাটা আমার জন্য সৌভাগ্যের। ’

সিরিজটি প্রসঙ্গে চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, ‘চরকি সব সময় চেষ্টা করে দর্শকদের মৌলিক ও ভিন্ন কনটেন্ট উপহার দেয়ার। ভৌতিক বা হরর কনটেন্ট চরকির পর্দায় এর আগে দর্শক দেখেনি। আশা করছি, সিরিজ ‘ষ’ দেখে দর্শক হতাশ হবে না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়েব সিরিজ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ