Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পীরগঞ্জে ট্রলি চালকের গলা কাটা লাশ উদ্ধার

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ৮:১৮ পিএম

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বদরুল ইসলাম(৩৫) নামে এক ট্রলিচালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পীরগঞ্জ থানা পুলিশ। ২৩ অক্টোবর (রবিবার) সকালে পুলিশ খবর পেয়ে উপজেলার চাপোর এলাকায় ওয়াজেদ মাস্টারের আমবাগান থেকে তার লাশ উদ্ধার করে। বদরুল ইসলাম পীরগঞ্জ উপজেলার উত্তর মালঞ্চা কাটাবাড়ি এলাকার সফিজুল ইসলামের ছেলে। নিহত স্থানীয় বেলালের ইটভাটায় ট্রলিচালক হিসেবে কাজ করতেন।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার রাত ১০টা থেকে ১১টা পর্যন্ত পরিবারের লোকজনের সাথে বদরুলের মোবাইলে যোগাযোগ ছিল। তবে রাতে সে আর বাড়ি ফেরেনি। সকালে চাপোর চৌরাস্তার পাশে ওয়াযেদ মাস্টারের আমবাগানে লাশ পরে থাকতে দেখতে পায় এলাকাবাসী। এসময় এলাকাবাসী পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ তার উদ্ধার করে।
ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন । এ সময় সাংবাদিকদের বলেন এটি একটি হত্যাকান্ড বলে আমদের কাছে মনে হয়েছে। তিনি বলেন হত্যাকান্ডের সাথে যারা জড়িত আছে তদন্ত করে তাদেরকে আইনের আওতায় আনা হবে।
পুলিশ জানিয়েছে,জিজ্ঞেসাবাদের জন্য হুমায়ুন কবির নামে একজন কে আটক করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ