Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীর ধানমন্ডি থেকে মেরিন ইঞ্জিনিয়ারের রক্তাক্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ১২:২৯ পিএম

রাজধানীর ধানমন্ডি রবীন্দ্র স্বরবর লেকের পাড় থেকে শাহাদত হোসেন মজুমদার (৫১) নামে এক প্রকৌশলীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২২ অক্টোবর) দিবাগত রাত আড়াইটা রক্তাক্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন এ তথ্য জানান।

আইনি প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য রোববার (২৩ অক্টোবর) ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মৃত শাহাদত চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার পিরোজপুর গ্রামের মৃত আব্দুল বারী মজুমদারের ছেলে। দুই ভাই দুই বোনের মধ্যে তিনি ছিলেন ছোট। এক ছেলে দুই মেয়ের পিতা ছিলেন তিনি। স্ত্রীর নাম আজমির সুলতানা। বর্তমানে ১৯ নর্থ সার্কুলার রোড কলাবাগানে পরিবারের সঙ্গে থাকতেন।

ধানমন্ডি থানার ডিউটি অফিসার আজিজুল হক স্বপন বলেন, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মৃতের বড় ভাই মোতালেব হোসেন জানান, তার ভাই কলাবাগানের বাসা থেকে রাতে ধানমন্ডি লেকে হাঁটাহাঁটি করতে যান। শনিবার রাত সাড়ে ৮টার দিকে বাসা থেকে বের হয়েছিলেন, এরপর আর বাসায় ফেরেননি। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে ধানমন্ডি থানা যোগাযোগ করা হয়। পরে জানা যায়, ধানমন্ডি থানা পুলিশ লেকের পার থেকে তার ছোট ভাইয়ের লাশ উদ্ধার করেছে।

নিহতের বড় ভাই আরও জানান, শাহাদত হোসেন ফরেনশিপে চিপ ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। এক মাস আগে আমেরিকা থেকে দেশে এসেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ