Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প থেকে মসজিদের ইমামের রক্তাক্ত লাশ উদ্ধার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৩৪ পিএম

 

 

অব্যাহতভাবে রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী কর্মকান্ডে উদ্বিগ্ন হয়ে পড়েছে রোহিঙ্গা ও স্থানীয়রা। আজো উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প থেকে শামসুল আলম (৩৮) নামে এক মসজিদের ইমামের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে ২০নং রোহিঙ্গা ক্যাম্পের বর্ডার এরিয়া থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

নিহত মৌলভী শামসুল আলম ক্যাম্প-১৭ সি ব্লকের সাব ব্লক-এইচ/৭৯ এর বাসিন্দা মৃত মিয়া চান এর পুত্র। তিনি ওই ক্যাম্পের বি ব্লকের সাব ব্লক এইচ-৮৮ মসজিদের ইমাম ছিলেন।

স্থানীয়দের সূত্রে জানা যায়, শুক্রবার রাত আটটার দিকে কয়েকজন সন্ত্রাসী মৌলভী শামসুল আলমকে তার বাসা থেকে অপহরণ করে নিয়ে যায়। পরবর্তীতে শনিবার সকালে রোহিঙ্গা ক্যাম্প-২০ এর বর্ডার এলাকায় তার লাশ পাওয়া যায়।

শনিবার দুপুরে উখিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার রাতে মসজিদের ইমাম নিখোঁজ হন। আজ সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে কোনো সন্ত্রসী গ্রুপ তাকে হত্যা করেছে। এই ঘটনার রহস্য খোঁজার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ