Inqilab Logo

শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবন ১৪৩১, ২০ মুহাররম ১৪৪৬ হিজরী

মোংলায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২৩, ৩:১৯ পিএম

বাগেরহাটের মোংলায় এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। আজ শুক্রবার ভোরে উপজেলার মিঠাখালী ইউনিয়নের টাটিবুনিয়া গ্রামের নিজ বাড়ির মেহগনি গাছ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মৃত যুবক ওই এলাকার সুধীর মুখার্জির ছেলে গোপাল মুখার্জি (২৮)।

গোপাল মুখার্জির মা পুষ্প মুখার্জি জানান, সন্ধ্যায় বাড়িতে পৈতা দান (উপনয়ন) ধর্মীয় অনুষ্ঠান হয়। অনুষ্ঠান শেষে গোপাল মুখার্জি রাত ১টার দিকে গ্রামের টাটিবুনিয়া স্কুলের পাশে জনৈক ইকলাছের চায়ের দোকান থেকে চা খেয়ে বাড়ি ফেরে। ভোর ৬টার দিকে বাড়ির পাশে গোবিন্দ মন্দিরের কাছে গোপালকে মেহগনি গাছের সাথে নাইলনের রশি পেঁচিয়ে ঝুলে থাকতে দেখি। পরে প্রতিবেশীদের ডাকলে তারা ছুটে আসে। তারা গোপালকে গাছ থেকে নামিয়ে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোপাল মুখার্জির আত্মহত্যার কোন কারন জানাতে পারেনি তার পরিবার সহ স্থানীয়রা। মোংলা থানার ওসি (তদন্ত) বিকাশ চন্দ্র ঘোষ বলেন, ঘটনা শোনার সাথে সাথে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে । ময়না তদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে আইনানুগ প্রক্রিয়া চলমান রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ