Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কাল চট্টগ্রামে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে জশ্নে জুলুস অনুষ্ঠিত হবে

| প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আগামীকাল মঙ্গলবার আল্ল­­ামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ’র (ম.জি.আ.) নেতৃত্বে কেন্দ্রীয় আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট চট্টগ্রামের ব্যবস্থাপনায় বন্দরনগরী চট্টগ্রামে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) জশ্নে জুলুস (মিছিল) অনুষ্ঠিত হবে। নগরীর ষোলশহরস্থ জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা সংলগ্ন আলমগীর খানকা-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়া হতে সকাল ৮টায় জুলুস আরম্ভ হয়ে বিবিরহাট, মুরাদপুর, মির্জারপুল, কাতালগঞ্জ হয়ে অলিখাঁ চকবাজার, সরাসরি প্যারেড ময়দানের উত্তর পার্শ্ব হয়ে প্যারেড ময়দানের পূর্ব পার্শ¦, চন্দনপুরা, সিরাজুদ্দৌল্লাহ রোড, দিদার মার্কেট, দেওয়ান বাজার, আন্দরকিল্লা, মোমিন রোড, কদম মোমারক, চেরাগী পাহাড়, জামালখান, প্রেসকøাব, খাস্তগীর স্কুল হয়ে গণি বেকারি, চট্টগ্রাম কলেজ, প্যারেড ময়দানের পশ্চিম পার্শ্ব হয়ে পুনরায় অলিখাঁ মসজিদ চকবাজার, কাতালগঞ্জ, মির্জারপুল, মুরাদপুর, বিবিরহাট, প্রদক্ষিণ পূর্বক জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া প্রাঙ্গণে প্রত্যাবর্তন করে জামেয়া ময়দানে জমায়েত দুপুর ১২টায় মাহফিল এবং মাহফিল শেষে নামাজে যোহর ও দোয়া অনুষ্ঠিত হবে।
জশ্নে জুলুসে শাহজাদা আল্ল­­ামা সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ্ ও শাহজাদা আল্ল­­ামা হাফেজ ক্বারী সৈয়্যদ মুহাম্মদ আহমদ শাহ্, আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের কেবিনেট নেতৃবৃন্দ, সদস্যবৃন্দ গাউসিয়া কমিটি বাংলাদেশ, ঢাকা, চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলাসহ অন্যান্য জেলাসমূহের বিভিন্ন স্তরের কর্মকর্তা-সদস্যবৃন্দ, লাখ লাখ পীরভাই ও শুভাকাক্সক্ষীরা পবিত্র জশ্নে জুলুসে ঈদে মিলাদুন্নবী (সা.)’র জুলুস ও মাহফিলে অংশগ্রহণ করবেন। হুজুর কেবলায়ে আলম’র ইমামতিতে নামাজে ফজর, আছর, মাগরিব ও এশা আলমগীর খানকায় অনুষ্ঠিত হবে। এ ছাড়া আজ সোমবার হুজুর কেবলায়ে আলম’র ইমামতিতে আলমগীর খানকায় নামাজে ফজর, যোহর, আছর, মাগরিব ও এশা অনুষ্ঠিত হবে। আগামীকালের ঈদে মিলাদুন্নবী (সা.)’র জুলুস ও মাহফিলে অংশগ্রহণের জন্য কেন্দ্রীয় আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন ও সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন উম্মতে মুহাম্মদী ও সিলসিলার আশেকানদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ