Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের উলিপুরে স্ত্রীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ১২:৩০ পিএম

কুড়িগ্রামের উলিপুরে স্ত্রীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে মাসুদ রানা (২০) নামে এক যুবক

আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে, শুক্রবার রাতে উপজেলার হাতিয়া ইউনিয়নের কামারটারী গ্রামে। তিনি ওই গ্রামের আইয়ুব আলীর ছেলে। ঘটনার তদন্তকারী কর্মকর্তা উলিপুর থানার এস আই আনিসুর রহমান
ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
পুলিশ,পরিবারের লোকজন ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার মাসুদ রানা একই উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের বাকচীর খামার গ্রামে শ্বশুর জাহিদুল ইসলামের বাড়ীতে এসে স্ত্রী জান্নাতি বেগমকে বাড়ি নিয়ে যেতে চাইলে সে রাজি হয়নি। এরপর স্ত্রীকে রেখে অভিমান করে রাত ১০টার দিকে নিজ বাড়িতে চলে যায়। রাতের খাওয়া দাওয়া শেষে তার শয়ন ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। শনিবার সকালে সে ঘুম থেকে না উঠায়, তার পরিবারের লোকজন দরজায় ধাক্কা দিয়ে ডাকাডাকি করলে কোন সাড়াশব্দ না পাওয়ায় জানালার ফাঁক দিয়ে দেখতে পায় সে ঘরের ধরনার সাথে ফাঁসি দিয়ে ঝুলিয়ে আছে। এরপর পরিবারের লোকজনের আত্মচিৎকারে এলাকার লোকজন ছুটে আসে। পরে ঝুলন্ত অবস্থা থেকে মাসুদ রানাকে নিচে নামিয়ে দেখে সে মৃত বরণ করেছে। তার শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন নাই।
উলিপুর থানা অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ