Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরের রায়পুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২২, ৪:৩১ পিএম

লক্ষ্মীপুরের রায়পুরে পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৮টার সময় রায়পুর উপজেলার সোনাপুর গ্রামের মো. আলমগীরের ছেলে মো. আয়ান (আড়াই বছর) এবং চরআবাবিল ইউপির কৃষক রিজাউলের মেয়ে মারিয়া (২) পা‌নিতে ডুবে মারা গেছে।

নিহত আয়ানের বাবা আলমগীর হোসেন জানান, সকাল ৭টার দিকে নিজ বাড়ির উঠানে খেলছিল আয়ান। এ সময় প‌রিবারের লোকজন বাড়ির পাশে পারিবারিক কাজে ব্যস্ত ছিলেন। একপর্যায়ে আয়ান উঠানের পাশের পুকুরে খেলা করতে যায়। কিছু সময় পর তার দেহ ভেসে ওঠে। তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মারিয়া আক্তারের বাবা রিজাউল জানান, সকালে কৃষিকাজে বাড়ির বাহিরে যাই। সকাল ১০টার দিকে তার স্ত্রী ঘরের রান্নার কাজে ব্যস্ত ছিলেন। তার পাশেই খেলা করছিল শিশু মারিয়া। একপর্যায়ে ঘরে ও উঠানে মারিয়াকে না দেখে শুরু হয় খোঁজাখুঁজি। কিছুক্ষণ পর তাকে উঠানের পাশের পুকুরে ভাসতে দেখেন স্বজনরা। তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিলে চিকিৎসক মৃত বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ