Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপির ৪০০ নেতাকর্মীর নামে পুলিশের মামলা

ময়মনসিংহে আ.লীগ-বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ময়মনসিংহে আওয়ামী লীগ-বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়ায় পুলিশের তিন সদস্য আহত হওয়ার ঘটনায় বিএনপির অন্তত ৪০০ নেতাকর্মীর নামে মামলা করেছে পুলিশ। গত শনিবার রাতে কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক জহিরুল ইসলাম বাদী হয়ে এই মামলা দায়ের করেন। মামলায় ২৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩৫০-৪০০ জনকে আসামি করা হয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ বলেন, বিএনপির সমাবেশ হয়েছে পলিটেকনিক মাঠে। সেখান থেকে বিএনপির নেতাকর্মীরা মিছিল করে স্টেশন চত্বর এলাকায় আওয়ামী লীগের অবস্থান কর্মসূচিতে হামলা চালায়। এতে পুলিশের তিন সদস্য ও আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। পুলিশের কাজে বাধাদান ও হামলার ঘটনায় এ মামলা করা হয়েছে।

জানা যায়, গত শনিবার বিকালে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতারা অবস্থান কর্মসূচি পালন করার জন্য রেলওয়ে স্টেশন কৃষ্ণচূড়া চত্ত্বরে জমায়েত হয়। এ সময় বিএনপির সমাবেশ থেকে কয়েকশ নেতাকর্মীরা নগরীর বাঘমারা এলাকা দিয়ে রেলওয়ে স্টেশনে প্রবেশের সময় আ.লীগ নেতাকর্মীদের সাথে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে দুই পক্ষের ইট-পাটকেল নিক্ষেপে পুলিশের এক উপ-পরিদর্শক ও এক আওয়ামী লীগ নেতা আহত হয়। পরে পুলিশ দুই পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ