Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় শাটলার ফাইয়াজের নতুন জীবন শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ৯:৪৬ পিএম | আপডেট : ৯:৪৮ পিএম, ১০ অক্টোবর, ২০২২

নতুন জীবন শুরু করলেন জাতীয় ব্যাডমিন্টন দলের শাটলার মো. ফাইয়াজ। গাজীপুরের এই সন্তান সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। গত শুক্রবার গাজীপুর নিবাসী সাদিয়া আফরিন শ্যামার সঙ্গে গাঁটছড়া বাঁধেন ফাইয়াজ। তিনি বাংলাদেশ জাতীয় ব্যাডমিন্টন দলের সাবেক তারকা খেলোয়াড়, সাবেক জাতীয় চ্যাম্পিয়ন ও কোচ এনায়েত উল্লাহ খানের ছাত্র। পারিবারিক পছন্দে এবং দু’পরিবারের আত্মীয়-স্বজন-বন্ধুদের উপস্থিতিতে ফাইয়াজ-শ্যামার বিবাহ সম্পন্ন হয়। ৮ অক্টোবর বরের বাড়িতে অনুষ্ঠিত বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তারকা শাটলার দম্পতি এনায়েত উল্লাহ খান এবং এলিনা সুলতানা খান। তারা বর-কনের সুন্দর দাম্পত্য জীবন কামনায় দোয়া করেন।
ফাইয়াজ শুধু একজন ব্যাডমিন্টন খেলোয়াড়ই নান, তিনি বিডব্লিউএফ লেভেন-১ সার্টিফাইড কোচও। গাজীপুরেই রয়েছে শাটলার দম্পত্তি এনায়েত-এলিনার স্বপ্নের একাডেমি ‘এনালিনা’। সেই একাডেমির কোচের দায়িত্ব পালন করছেন ফাইয়াজ। এনালিনা একাডেমিতে আছেন ২২জন শিক্ষার্থী শাটলার । সেখানে ফাইয়াজ ছাড়াও কোচ এনায়েত উল্লাহ সপ্তাহে দুই সেশন ছাত্রদের অনুশীলন করান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যাডমিন্টন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ