Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

লা লিগায় কষ্টার্জিত জয় পেল বার্সা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ৮:৩৭ এএম

লা লিগায় গতকাল ঘাম ঝরিয়ে তিন পয়েন্ট অর্জন করতে হয়েছে স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সালোনাকে।ক্যাম্প ন্যুয়ে রোববার রাতে লিগ ম্যাচটি ১-০ গোলে জিতেছে বার্সেলোনা। ম্যাচের একমাত্র গোলটি এসেছে পেদ্রির পা থেকে।

চ্যাম্পিয়নস লিগে হারের বৃত্তে থাকা বার্সা স্প্যানিশ লিগে সফলতা পাচ্ছে ধারাবাহিকভাবে। ড্রয়ে আসর শুরুর পর টানা সাত ম্যাচে জয় নিয়েই ফিরেছে জাভির দল

ঘরের মাঠে এদিন শুরু থেকে ম্যাচের নিয়ন্ত্রণ ছিল বার্সার হাতে।শুর থেকেই আক্রমণের পর আক্রমণ করে গিয়েছে কাতালান ক্লাবটি।ম্যাচের ১০ ও ১৩ মিনিটে রাফিনিয়া ও ফেররান তরেসের নেয়া দুটি জোরালো শট ঠেকিয়ে দেন সেল্টা ভিগো গোলরক্ষক আগুস্তিন মার্চেসিন।

তবে মিনিট তিনেক পরই এগিয়ে যায় বার্সেলোনা। বাঁ দিক থেকে গাভির পাস ডি-বক্সে ক্লিয়ার করতে পারেননি প্রতিপক্ষের ডিফেন্ডার উনাই নুনেস। গোলরক্ষক আগেই সরে যান অন্য প্রান্তে। দ্রুত এগিয়ে কাছ থেকে ফাঁকা জালে বল জড়ান পেদ্রি।

পিছিয়ে পড়ে আক্রমণের ধার বাড়ায় সেল্টা ভিগো। বাকি সময়ে বেশ কয়েকবার একেবারে কাছাকাছি গিয়েও সমতাসূচক গোলের দেখা পায়নি সফরকারিরা।ফলে ম্যাচ থেকে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়েন জাভির শিষ্যরা।

আট ম্যাচে সাত জয় ও এক ড্রয়ে লা লিগায় বার্সেলোনার পয়েন্ট ২২। সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে পিছিয়ে দুই নম্বরে নেমে গেছে রিয়াল মাদ্রিদ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বার্সা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ