Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে দোলনায় ঝুলতে গিয়ে রশিতে ফাঁস পড়ে শিশুর মৃত্যু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ৩:৪৩ পিএম

ঝালকাঠির রাজাপুরে দোলনায় ঝুলতে গিয়ে রশিতে গলায় ফাঁস পড়ে আট বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের কাঠিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম মারিয়া আক্তার টুনু। সে উপজেলার শুক্তগড় ইউনিয়নের কাঠিপাড়া গ্রামের মো. মনজুরুল খানের মেয়ে। নৈকাঠি নোমপারা সরকাঠি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণিতে পড়তো টুনু।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, বাড়ির পাশের একটি বাগানে সুপারি গাছের সঙ্গে রশি বেঁধে দোলনা তৈরি করেন টুনু। বৃহস্পতিবার সকালে নিজের তৈরি দোলনায় ঝুলতে গিয়ে দোলনার রশি গলায় জড়িয়ে ফাঁস পড়ে ঝুলে থাকে সে। এ সময় মনি আক্তার নামে পাশের বাড়ির একটি মেয়ে ঘটনাটি দেখে সবাইকে জানায়। পরিবারের লোকজন ঝুলন্ত অবস্থায় টুনুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ