Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বুড়িচংয়ে দুর্বৃত্ত কর্তৃক ভয়াবহ অগ্নিকা-ে পাঁচ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই

বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ৫:০৭ পিএম


কুমিল্লার বুড়িচংয়ের রাজাপুরে অজ্ঞাতনামা দুর্বৃত্ত কর্তৃক এক ভয়াবহ অগ্নিকা-ে পাঁচ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হওয়ার খবর পাওয়া গেছে ঘটনাটি ঘটেছে গত ২ অক্টোবর রাত পৌনে ২ টায়। বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের রাজাপুর উত্তর পাড়া কেন্দ্রিয় জামে মসজিদের পূর্ব পাশে মৃত. সাম মিয়া ডিলারের বাড়িতে।
স্থানীয় সূত্রে জানা যায়- গত ২ অক্টোবর রাত পৌনে ২ টায় বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের রাজাপুর গ্রামের মৃত. সাম মিয়ার মালিকানাধীন পশ্চিম ভিটির অনেকটা পরিত্যক্ত চৌচালা ওই টিনের ঘরে অজ্ঞাত স্থান থেকে আগুনের সূত্রপাত ঘটে। তাৎক্ষনিক আগুনের লেলিহান শিখা ঘরে থাকা মূল্যবান কাঠ ও লাড়কি পুড়ে প্রায় ৫ লক্ষ ২০ হাজার টাকা মূল্যের ক্ষতি সাধিত হয়। পরবর্তীতে ফায়ার সার্ভিসের একটি বিশেষ দল এসে প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। অগ্নিকা-ের খবর শুনে সদর ইউপি চেয়ারম্যান মো. আবুল কাশেম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে ওই গ্রামের মৃত. সাম মিয়ার ছেলে মো. শাহআলম বাদী হয়ে গতকাল ২ অক্টোবর বুড়িচং থানায় একটি জিডি দায়ের করেন জিডি নং- ৭৫। এদিকে, ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষে জানা যায়- বর্তমানে পরিবারের সদস্যগণ গ্রামের বাড়িতে না থাকায় দুর্বৃত্তকারীরা গত ১৪/৭/২২ তারিখে নিজ বাড়ির পুকুরে এবং ১৮/৭/২২ তারিখে রাজাপুর ঈদগা সংলগ্ন রেল লাইনের পশ্চিম পাশে পুকুরটিতে ও বিষ প্রয়োগ করে। এতে পুকুরে থাকা বিভিন্ন প্রজাতির মাছ মারা গিয়ে প্রায় ৬ লক্ষ টাকার ক্ষতি সাধন করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুড়ে ছাই

১২ ফেব্রুয়ারি, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ