Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নীলফামারীর রামগঞ্জ বাজারে শর্ট সার্কিটে ১১টি দোকান পুড়ে ছাই

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ৪:৫৬ পিএম

নীলফামারীর রামগঞ্জ বাজারে রাহিতোন

মার্কেটে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১১টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের দাবি এতে তাদের প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

আজ রবিবার (২৩ অক্টোবর) ভোর ৬টার দিকে উপজেলার টুপামারী ইউনিয়নের রামগঞ্জ হাটে এ ঘটনা ঘটে। পরে নীলফামারীর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয় এলাকাবাসী প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

পুড়ে যাওয়া দোকান গুলোর মধ্যে রয়েছে, জহুরুল-মোবাইল ও টেলিকম, রাসেল-কম্পিউটার, আছুর উদ্দি কাল্টু -মোল্লা হোটেল, বারেক-পানের দোকান, তাপস ঠাকুর-টেইলাস, আয়নুল-কসমেটিকস, সত্যেন-কাপড়ের গোডাউন, মমিনুর ইসলাম- মুদি, নয়ন-সারের ও কীটনায়ক দোকান, মিজানুর রহমান -কনফেকশনারি, আব্দুস ছালাম-অফিস।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোরবেলায় রামগঞ্জ বাজারের কোন একটি দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটে এ আগুনের সূত্রপাত হয়। পরবর্তীতে দ্রুত আগুন চারদিকে ছড়িয়ে পড়লে ১১টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুড়ে ছাই

১২ ফেব্রুয়ারি, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ