Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে ফের স্কুল ছাত্রীর উপর হামলা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৭:১১ পিএম

সদর উপজেলায় বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে ফের এক স্কুল ছাত্রীর ওপর হামলার হয়েছে। তবে আইনশৃঙ্খলা বাহিনী বলছে, আঘাত ততো গুরুতর নয়।

হামলার শিকার স্কুলছাত্রীর নাম রাবেয়া বসরী (১৫) সে সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের পশ্চিম রাজারামপুরের আলী হোসেনের মেয়ে এবং নোয়াখালী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর হিসাববিজ্ঞান বিভাগের ছাত্রী।

মঙ্গলবার সকালে নোয়াখালী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের হরিনারায়ণপুর মহল্লায় এ ঘটনা ঘটে।

নোয়াখালী পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রতন কৃষ্ণ পাল বলেন, মঙ্গলবার সকাল ৯টার দিকে রাবেয়া বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্যে পায়ে হেঁটে রওয়ানা দেয়। সে হরিনারায়ণপুর মহল্লায় পৌঁছলে পেছন থেকে রিকশাযোগে কে বা কাহার তার ঘাড়ে আঘাত করে পালিয়ে যায়। পরে বিষয়টি টের করতে পেরে বাড়ি ফিরে তার বাবা-মাকে বিষয়টি অবহিত করে। এরপর তার পরিবার তাকে নিয়ে স্কুলে গিয়ে শিক্ষকদের বিষয়টি জানান। শেষে তাকে সুধারাম মডেল থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে তার মা রোকেয়া বেগম বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান,ব্যাটারি চালিত অটোরিকশা থেকে অজ্ঞাত কেউ ওই স্কুল ছাত্রীর ঘাড়ে আঁচড় দিয়েছে। এ ঘটনায় স্কুল ছাত্রীর মা থানায় লিখিত অভিযোগ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ