Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সিনেমাটিক স্টাইলে বাগদান সেরেছেন আমিরকন্যা ইরা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৯:৫৮ এএম

দুই বছর ধরে ফিটনেস ট্রেনার নূপুর শিখরের সঙ্গে প্রেম করছেন বলিউড তারকা আমির খানের কন্যা ইরা খান। শুরু থেকেই প্রেম নিয়ে কখনো লুকোচুরি করেননি ইরা। এবার সেই প্রেম পরিণতির পথে এক ধাপ এগোল। সিনেমাটিক কায়দায় তারা বাগদান সারলেন তারা।

সম্প্রতি নূপুরের একটি সাইক্লিং ইভেন্টে গিয়েছিলেন ইরা, আর সেখানেই সকলের সামনে হাঁটু মুড়ে তাকে বিয়ের প্রস্তাব দেন প্রেমিক। আর এই প্রস্তাবে সম্মতিও দেন ইরা। সম্মতি পাওয়ার পরই ইরার হাতে আংটি পরিয়ে দেন নূপুর। এ দৃশ্যের ভিডিও ইরা নিজেই তার ইনস্টগ্রামে শেয়ার করেছেন।

নিয়মিতই প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। গত জুলাইতে প্রেমিককে নিয়ে দেখা করতে যান দাদি জিনাত হুসেইনের সঙ্গে। তখনই গুঞ্জন রটে, শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন আমিরকন্যা। এবার সেই গুজবই সত্যি হতে চলেছে।

করোনাভাইরাসের কারণে ভারতে লকডাউন শুরু হলে ইরা ও নূপুর শিখারের সম্পর্ক শুরু হয়। নিজের ফিটনেস নিয়ে কাজ করতে চাইছিলেন ইরা। সেই সূত্রেই নূপুরের সঙ্গে পরিচয়। এরপর তাদের ঘনিষ্ঠতা শুরু হয়। পরবর্তী সময়ে তা প্রেমের সম্পর্কে গড়ায়।

এর আগে সংগীতশিল্পী মিশাল কিরপালানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ইরা। প্রায় দুই বছর প্রেম করার পর ২০১৯ সালের ডিসেম্বরে তাদের ব্রেকআপ হয়।

উল্লেখ্য, প্রথম স্ত্রী রিনা দত্তের সঙ্গে আমির খানের দুই সন্তান, জুনাইদ ও ইরা খান। ইরার জন্ম ১৯৯৭ সালে। বাবার মতো অভিনয়কে পেশা হিসেবে বেছে নেননি ইরা। ক্যামেরার পেছনেই তিনি স্বাচ্ছন্দ্যবোধ করেন। উঠতি পরিচালক হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন ইরা। ট্যাটু আঁকাতেও পারদর্শী তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইরা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ