Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শুকনো রাস্তায় সমুদ্রের ঢেউ! ভাইরাল ভিডিও

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৮:২৪ পিএম

শহরাঞ্চলে পানির পাইপ ফাটা নতুন ঘটনা না। পানি জমে রাস্তা বন্ধ হয়ে যায় অনেক সময়। কিন্তু পানির পাইপ ফেটে পিচ উপড়ে যাবে, রাস্তায় দেখা যাবে মুহূর্তের বিরাট জলোচ্ছাস, এমন ঘটনা বিরল। যেমনটা দেখা গেল মহারাষ্ট্রে। মাঝপথে এমন ঘটনায় চলন্ত স্কুটি থেকে ছিটকে পড়েন এক যুবতী। আহত হয়েছেন তিনি। ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে ভিডিওটি প্রকাশ্যে এসেছে। মহারাষ্ট্রের ইয়াবতমাল অঞ্চলে ওই ঘটনা ঘটে। ভিডিওটিতে দেখা গিয়েছে, রাস্তা ফুঁড়ে আচমকা বেরিয়ে আসছে পানির প্রবল তোড়। যেন ভূমিকম্পের পর সমুদ্রের প্রকাণ্ড জলোচ্ছ্বাস! মুহূর্তে রাস্তা ভেসে যায় পানিতে।

ওই সময়েই রাস্তা দিয়ে যাচ্ছিল একটি স্কুটি। পানির তোড়ে ভারসাম্য হারান স্কুটি চালক যুবতী। রাস্তার একদিকে ছিটকে পড়েন তিনি। এর ফলে আহত হয়েছেন তিনি। যদিও আঘাত গুরুতর নয় বলেই জানা গিয়েছে।

ঘটনার খবর যায় স্থানীয় প্রশাসনের কাছে। তারা পাইপ ও রাস্তা মেরামত করা শুরু করেছেন। বিশেষজ্ঞদের অনুমান, সম্ভবত কোনও কারণে জ্যাম হয়ে ছিল পাইপটি। পানির চাপে সেটি আচমকা ফেটে যায়। তার ফলেই রাস্তায় জলোচ্ছ্বাস দেখা গিয়েছে। সূত্র: টাইমস নাউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাইরাল ভিডিও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ