Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রেমিকার চিরি পানের খবরে প্রেমিকের আত্মহত্যা

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ৪:০৯ পিএম

সিলেটের বিশ্বনাথে নিজ শয়ন কক্ষ থেকে অনার্স পাস কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার দৌলতপুর ইউনিয়নের সাতপাড়া গ্রামের ডুবাই প্রবাসী এরশাদ আলীর বড় ছেলে সালেহ আহমদ (২৪)। মঙ্গলবার দুপুরে নিজ শয়ন কক্ষের সিলিংয়ের হুক থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। বুধবার বিকেলে ময়না তদন্ত শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে দেশে ফেরা নিহতের বাবা এরশাদ আলী ও চাচা নুর উদ্দিন জানান, দীর্ঘদিন ধরে একই গ্রামের আব্দুর রশীদের মেয়ের সাথে সালেহ আহমদের প্রেমের সম্পর্ক চলে আসছিল। তাই মেয়ের বাবার কাছে ছেলের বাবা একাধিকবার বিয়ের প্রস্তাবও দেন। কিন্তু এতে মেয়ের বাবা রাজি হননি। পরে গত ২৮ জুন উভয় পরিবারের অজান্তে সিলেট সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ডের কাজীটুলা কাজী অফিসে কাচা ফুলের মালা বদলের মাধ্যমে দশলাখ টাকা দেন মোহরে কাবিন রেজিস্ট্রীর করে প্রেমিক প্রেমিকা বিয়ে করেন। বিবাহ নং ৮৩/২০২২।

এরপূর্বে ২৪ জুন ওই প্রেমিক যুগল নোটারী পাবলিকের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার অঙ্গীকারনামাও করেছেন। কিন্তু তাদের এবিয়ে মেয়ের পরিবারের পক্ষ থেকে মেনে নেয়া হয়নি। মঙ্গলবার অন্য ছেলের সাথে এই মেয়ের চিরি পানের খবর পেয়ে কলেজ ছাত্র সালেহ আহমদ আত্ম হত্যা করেছে বলে তারা দাবি করেন।

এবিষয়ে জানতে চাইলে মেয়ের বাবা আব্দুর রশিদ বলেন, তার মেয়ের সাথে সালেহ আহমদের প্রেমের সম্পর্ক, বিয়ের প্রস্তাব ও লুকিয়ে বিয়ের বিষয়টি তিনি সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ