Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাঁচ দফা দাবিতে সাতক্ষীরা সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ১:৪৬ পিএম

পাঁচ দফা দাবিতে সাতক্ষীরায় কর্মবিরতি পালন করেছেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের কর্মকর্তা -কর্মচারীরা। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৮ টা থেকে এই কর্মবিরতি শুরু হয় বেলা ১২ টা পর্যন্ত চলে।
সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: ইয়ারুল হকের নেতৃত্বে কর্মবিরতিতে অংশগ্রহণ করেন- মীম নূর মোর্তুজা, মোস্তাফিজুর রহমান, আব্দুর রহমান, ময়নুর রহমান,আল ইকরামুল হাসান, আব্দুর রহিম প্রমূখ কর্মচারীগণ।
দাবীগুলো হচ্ছে - দূর্যোগ ব্যবস্থাপনা আইন ২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়ন,জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা (ডিআরআরও) পদ আপগ্রেডেশন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) পদ আপগ্রেডেশন, সচিবালয়ের ন্যায় দূর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের কর্মচারীদের পদ নাম পরিবর্তন ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের সকল শূন্যপদ পদোন্নতি /দায়িত্ব/ নিয়োগের মাধ্যমে পূরণ।
প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো: ইয়ারুল হক জানান, আমাদের পাঁচ দফা দাবী মাননীয় প্রধানমন্ত্রী সংসদে আইন পাস করেছেন। এখন দ্রুত বাস্তবায়ন দরকার। তিনি বলেন, দাবীগুলো পূরণ হলে জনগণকে আরো বেশী সেবা প্রদানসহ ডিজিটাল বাংলাদেশ গঠনের স্বপ্ন পূরণ গতিশীল হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মবিরতি

১৩ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ