Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জ সাবরেজিস্ট্রার অফিসে অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি ঘোষণা

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ৩:১৫ পিএম

শিবগঞ্জ উপজেলা সাব-রেজিস্ট্রার মো: ইউসুফ আলীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সাবরেজিস্ট্রার অফিসে অনির্দিষ্ট কালের জন্য কর্ম বিরতি ঘোষণা করা হয়েছে। বুধবার সকাল থেকে ওই কর্ম বিরতির ঘোষণা করা হয়।

বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশন সূত্রে জানা যায়, ১০ জানুয়ারি ২০২৩ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাব-রেজিস্ট্রারের এজলাস কক্ষে সরকারি দায়িত্ব পালনকালে শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আবুল হায়াত কর্তৃক শারীরিক ভাবে লাঞ্চিত ও মোবাইল ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটে। পরবর্তী সময়ে কতিপয় দুষ্কৃতিকারী দেশীয় অস্ত্র নিয়ে কর্মরত অবস্থায় সাবরেজিস্ট্রার মোঃ ইউসুফ আলীর উপর হামলা করে গুরুতর আহত করে। এরই প্রতিবাদে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশন বুধবার সকালে তাদের লিখিত প্যাডে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনির্দিষ্ট কালের জন্য কর্ম বিরতি ঘোষনা করে। এরই প্রেক্ষিতে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ সাবরেজিস্ট্রার অফিসের সকল কর্মকর্তা কর্মচারিরা বুধবার সকাল থেকে ওই কর্মবিরতি পালন করছে।

ঈশ্বরগঞ্জ অফিসের সাবরেজিস্ট্রার মো. নোয়াজ মিয়া জানান, কর্মরত অবস্থায় শিবগঞ্জ উপজেলার সাব-রেজিস্ট্রার মো: ইউসুফ আলীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সারা দেশের ন্যায় অনির্দিষ্ট কালের জন্য কর্ম বিরতি পালন করা হচ্ছে। সেই সাথে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ