Inqilab Logo

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ যিলহজ ১৪৪৫ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম


১. টপ গান : ম্যাভরিক
২. দি ইনভিটেশন
৩. বুলেট ট্রেইন
৪. বিস্ট
৫. ড্রাগন বল সুপার : সুপার হিরো

বিস্ট
আইসল্যান্ডিক বংশোদ্ভূত বালটাসার কোরমাকার পরিচালিত থ্রিলার ফিল্ম। ‘ওয়ান ও ওয়ান রেইকজাভিক’ (২০০০), ‘দ্য সি’ (২০০২), ‘কন্ট্রাব্যান্ড’ (২০১২), ‘দ্য ডিপ’ (২০১২), ‘এভারেস্ট’ (২০১৩), ‘টু গানস’ (২০১৫) এবং ‘দি ওথ’ (২০১৬) করমাকার পরিচালিত ফিল্ম।
সদ্য বিপত্নীক ড. নেট স্যামুয়েল্স (ইড্রিস এলবা) দুই কিশোরী কন্যা মেরেডিথ (ইয়ানা হেলি) এবং নোরাকে (লিয়া সাভা জেফ্রিস) নিয়ে দক্ষিণ আফ্রিকার এক গেম রিজার্ভে সাফারিতে যায়। এই বিশেষ অভয়ারণ্যের বিশেষ গুরুত্ব রয়েছে এই পরিবারের কাছে। তার পরলোকগত স্ত্রীর সঙ্গে নেটের এখানেই প্রথম দেখা হয়েছিল। পরিবারের পুরণো বন্ধু মার্টিন ব্যাটলস (শার্লটো কোপলি) তাদের সঙ্গে যোগ দেয়। ওয়াইল্ডলাইফ বায়োলজিস্ট মার্টিন এই অভয়ারণ্যটির প্রধান তত্ত্বাবধায়ক। ভালোভাবেই তাদের ভ্রমণ শুরু হয়। কিন্তু এতে বাধা পড়ে যখন একটি হিংস্র সিংহ পরিবারটির মুখোমুখি হয়। শুরু হয় পরিবারটির বেঁচে থাকার লড়াই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

২১ অক্টোবর, ২০২২
১৬ সেপ্টেম্বর, ২০২২
৯ সেপ্টেম্বর, ২০২২
২২ জুলাই, ২০২২
৮ জুলাই, ২০২২
১ জুলাই, ২০২২
২৪ জুন, ২০২২
৩০ এপ্রিল, ২০২২
২২ এপ্রিল, ২০২২
৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ