Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ১২:০৩ এএম

১. সোনিক দ্য হেজহগ ২। ২. ফ্যান্টাস্টিক বিস্টস : দ্য সিক্রেটস অফ ডাম্বলডোর। ৩. দ্য ব্যাড গাইজ। ৪. দ্য নর্থম্যান। ৫. দি আনবেয়ারেবল ওয়েট অফ ম্যাসিভ ট্যালেন্ট।

ফ্যান্টাস্টিক বিস্টস : দ্য সিক্রেটস অফ ডাম্বলডোর
ডেভিড ইয়েটস পরিচালিত ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার ফিল্ম। ‘হ্যারি পটার’ সিরিজের ‘দি অর্ডার অফ দ্য ফিনিক্স’ (২০০৭), ‘দ্য হাফ ব্লাড প্রিন্স’ (২০০৯), আর ‘দ্য ডেথলি হ্যালোজ’ (পার্ট ১, পার্ট ২ ২০১০, ২০১১), ‘দ্য লেজেন্ড অফ টারজান’ (২০১৬), এবং ‘ফ্যান্টাস্টিক বিস্টস’ সিরিজের ‘হয়্যার টু ফাইন্ড দেম’ (২০১৬) এবং ‘দ্য ক্রাইমস অফ গ্রিন্ডেলওয়াল্ড’ (২০১৮) পরিচালনা করেছেন ইয়েটস। ‘দ্য সিক্রেটস অফ ডাম্বলডোর’ সিরিজের তৃতীয় ফিল্ম। প্রফেসর অ্যালবাস ডাম্বলডোর (জ্যুড ল) জানতে পারে শক্তিশালী ডার্ক উইজার্ড গেলার্ট গ্রিন্ডেলওয়াল্ড (ম্যাডস মিকেলসন) উইজার্ডদের দুনিয়াকে তার ক্ষমতা দিয়ে দখল করতে চাইছে। এক সে তাকে রুখতে পারবে না জেনে ন্যুট স্ক্যামান্ডারের (এডি রেডমেইন) সঙ্গে যোগাযোগ করে। ন্যুট উইজার্ড আর উইচদের এক শক্তিশালী দল গঠন করে। তবে গ্রিন্ডেলওয়াল্ডও বসে নেই সেও তার অনুসারীদের এক বড় দল গঠন করেছে। আর নতুন করে এসেছে মায়াবী সব জীব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

২১ অক্টোবর, ২০২২
১৬ সেপ্টেম্বর, ২০২২
৯ সেপ্টেম্বর, ২০২২
২২ জুলাই, ২০২২
৮ জুলাই, ২০২২
১ জুলাই, ২০২২
২৪ জুন, ২০২২
৩০ এপ্রিল, ২০২২
২২ এপ্রিল, ২০২২
৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ