Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতকানিয়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

সাতকানিয়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ২:৩৪ পিএম

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে এক যুবক আত্মহত্যা করেছেন। তার নাম মোহাম্মদ মহিউদ্দিন (২৭) । সোমবার (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার সময় পূর্ব কাটগড় নির্মাণাধীন রেল লাইনের পরিত্যক্ত একটি ঘরে ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়।মহিউদ্দিন পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছেন বলে ধারনা করা হচ্ছে। মহিউদ্দিন কালিয়াইশ ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ড পূর্ব কাটগড় রৈয়জার বর বাড়ির নুর মোহাম্মদের ছেলে। তিনি ট্রাকের হেলপার হিসেবে কাজ করতেন। মাঝে মাঝে দিনমজুরের কাজও করতেন বলে জানা যায়। স্থানীয় ইউপি সদস্য আবদুল গফুর মুক্তা গলায় ফাঁস দিয়ে মহিউদ্দিনের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, অধিকাংশ সময়ই মহিউদ্দিন নেশাগ্রস্ত থাকতেন। এ নিয়ে পরিবারে প্রায় সময় ঝগড়া লেগে থাকত। রবিবার রাতের বেলায় স্ত্রীর সাথে ঝগড়া বিবাদের কারণে রাতের যে কোন সময় তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করতে পারেন। সকালে স্থানীয়রা মহিউদ্দিনের ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ