Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে মামার বাড়ি বিয়ের দাওয়াতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২২, ৯:১৫ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে মামার বাড়িতে বিয়ের দাওয়াত খেতে গিয়ে গোসল করার সময় পুকুরের পানিতে ডুবে সুইটি আক্তার (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার দহবন্দ ইউনিয়নের পশ্চিম ঝিনিয়া গ্রামে এঘটনা ঘটেছে। শিশু সুইটি আক্তার একই উপজেলার বেলকা ইউনিয়নের মধ্য বেলকা গ্রামের সুমন মিয়ার কন্যা।

স্থানীয় ও স্বজনরা জানায়, সুইটি আক্তার মামার বাড়িতে পরিবারের লোকজনের সাথে বিয়ের দাওয়াত খেতে যায়। শুক্রবার বিকেলে মামার বাড়ির পাশের একটি পুকুরে গোসল করতে গিয়ে সুইটি আক্তার সবার অজান্তে পানিতে ডুবে যায়। সবাই গোসল সেরে বাড়িতে গিয়ে সুইটিকে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে পুকুরে লাশ ভাসতে দেখে তাকে মৃত অবস্থায় উদ্ধার করেন। এঘটনার পর বিয়ে বাড়িতে শোকের ছায়া নেমে আসে। সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করে বলেন, 'মামার বাড়িতে বিয়ের অনুষ্ঠানে গিয়ে সুইটি নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ