Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাইখালীতে পূর্বের প্রতিশোধ নিতে পাহাড়ী দুই গ্রুপের মধ্যে গুলিবিনিময়, জনমনে আতংক

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ৯:০৮ পিএম

রাঙামাটির কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের নোয়াপাড়া এলাকায় আঞ্চলিক দুই দলের মধ্যে গুলিবর্ষনের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে এ ঘটনা ঘটে বলে স্থানীয় সূত্রে জানান। পিসিজেএসএস(সন্ত) গ্রুপ ও এনএমপি উভয় গ্রুপের মধ্যে পৌনে এক ঘন্টার মত গুলিবিনিময় ঘটনা । ১৫ থেকে ১৬ রাউন্ড গুলি বিনিময় হয় বলে এলাকাবাসীরা জানান। জানাযায় সম্প্রতি পিসিজেএসএস ও এমএনপি এ দুটি দলের মধ্যেকার গুলিবিনিময় হয়। এতে করে তাদের উভয় গ্রুপের মধ্যে হতাহতের ঘটনা ঘটে ছিলো। পূর্বেকার এ ঘটনার প্রতিশোধ নিতে মরিয়া দুটি দল বিভিন্ন সময় বিভিন্নস্থানে অবস্থান নেয়।

সুত্রে জানাযায় ডলুছড়ি নোয়াপাড়া সীমান্তবর্তী এমএনপি'র সদস্যরা খাবার খাওয়ার সময় জেএসএস মূলদল সমর্থিত সশস্ত্র সন্ত্রাসীরা তাদেরকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এসময় এমএনপি'র সদস্যরা পাল্টা গুলি বর্ষণ করে।এতেকরে প্রায় ৪৫ মিনিট উভয়ের মধ্যে গুলিবিনিময় হয়।তবে গুলিবর্ষণের ঘটনায় হতাহতের কোন তথ্য পাওয়া যাযনি। উক্ত ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতংক বিরাজ করছে।
২ নং রাইখালী ইউনিয়ন ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সেলিম জানান, ডলুছড়ির নোয়াপাড়া এলাকায় ১৫ থেকে ১৬ রাউন্ড গুলি বিনিময়ের কথা এলাকাবাসী জানান। তবে কাদের মধ্যে এই ঘটনা ঘটেছে তিনি জানেন না বলে জানান।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, গোলাগুলির খবর পাওয়ার পর সেই স্থানে পুলিশ সদস্যদের দ্রুত পাঠানো হয়েছে এবং বিভিন্ন ভাবে খোজ খবর নিচ্ছে বলে জানান। পুলিশ না আসা পর্যন্ত বিস্তারিত কিছু বলা যাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আতংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ