Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্কুল হ্যান্ডবলে সেরা সেন্ট গ্রেগরি ও ভিকারুন নিসা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ৮:১৮ পিএম | আপডেট : ৮:২৬ পিএম, ৩০ আগস্ট, ২০২২

পোলার আইসক্রিম স্কুল হ্যান্ডবল টুর্নামেন্টের বালক বিভাগে সেন্ট গ্রেগরি হাই স্কুল এবং বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ভিকারুন নিসা নুন স্কুল অ্যান্ড কলেজ সেরার খেতাব জিতেছে। মঙ্গলবার বিকালে শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে বালিকা বিভাগের ফাইনালে ভিকারুন নিসা স্কুল অ্যান্ড কলেজ ১২-৬ গোলে সানিডেল স্কুলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। ম্যাচের প্রথমার্ধে বিজয়ী দল ৬-২ গোলে এগিয়ে ছিল। টুর্নামেন্টের ২৭ আসরের মধ্যে এটি ভিকারুন নিসার ১৯তম শিরোপা জয়। একই ভেন্যুতে বালক বিভাগের শিরোপা নির্ধারণী ম্যাচে সেন্ট গ্রেগরি হাই স্কুল ৩৫-২৪ গোলে নারিন্দা সরকারী উচ্চ বিদ্যালয়কে হারিয়ে শিরোপা ঘরে তোলে। বিজয়ীরা প্রথমার্ধে ১৬-৯ গোলে এগিয়ে ছিল।

এর আগে সকালে অনুষ্ঠিত বালক বিভাগের স্থান নির্ধারণী ম্যাচে সানিডেল স্কুল ২১-১৬ গোলে ঢাকা রেসিডেন্সিয়াল মডেল কলেজকে হারিয়ে তৃতীয় হয়। দুপুরে বালিকা বিভাগের স্থান নির্ধারণী ম্যাচে শহীদ বীর উত্তম লে: আনোয়ার গার্লস কলেজ ৮-৫ গোলে কদমতলা পুর্ব বাসাবো স্কুলকে হারিয়ে তৃতীয়স্থান লাভ করে।

টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন বালক বিভাগে সেন্ট গ্রেগরী স্কুলের আরাফাত এবং বালিকা বিভাগে ভিকারুন নিসার রামিছা হাসান। ফাইনাল শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জাতীয় সংসদ সদস্য নাহিম রাজ্জাক। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুরের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ঢাকা আইসক্রিম ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মাসুদ ইমাম, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান গোলাম হাবিব এবং সম্পাদক মো. সেলিম মিয়া বাবুসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যান্ডবল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ