Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যাত্রাবাড়ীতে তালাবদ্ধ ঘরে যুক্তরাষ্ট্র ফেরত হিজড়ার অর্ধগলিত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ১২:১০ পিএম

রাজধানীর যাত্রাবাড়ি থেকে মাকছুদুর রহমান ওরফে ডায়না (৪৫) নামে এক হিজড়ার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় গোলাপবাগের বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ সময় লাশটির পাশে একটি কুকুর বসা ছিল।

মাকছুদুর রহমানের ফুপাত ভাই জামাল হোসেন জানান, মাকছুদুর রহমান ওরফে ডায়না আমেরিকা প্রবাসী। ২ বছর হয়েছে দেশে এসেছেন। গোলাপবাগে তার নিজস্ব একতলা বাড়িতে একা থাকতেন। তাকে টাকার জন্য লাদেন নামের এক লোক প্রায় সময় ভয়ভীতি দেখাত। ১৬ আগস্ট লাদেনের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

তিনি বলেন, শনিবার বিকাল সাড়ে ৪টায় গোলাপবাগ এলাকার লোকজন ফোনে জানায় ৭/৮ দিন ধরে মাকছুদুর রহমানকে দেখা যায়নি। মাকছুদুর রহমানের বাসা থেকে দুর্গন্ধ বের হচ্ছে। আমরা এ খবর পেয়ে মাকছুদুর রহমানের বাসায় এসে লাশ দেখি ভেতর থেকে দরজা বন্ধ। পরে যাত্রাবাড়ি থানা পুলিশকে জানাই। পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

মাকছুদুর রহমান ডায়নার বোন মরিয়ম সুলতানা বলেন, মাকছুদুর রহমানকে হত্যা করা হয়েছে। এর সুষ্ঠু বিচার চাই।
যাত্রাবাড়ি থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, খবর পেয়ে বাসায় গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ দেখি। দরজা ভেঙে ঘরে ঢুকে মাকছুদুর রহমানের অর্ধগলিত লাশ দেখতে পাই। লাশের পাশে একটি কুকুর বসা ছিল। সম্ভবত ৭/৮ দিন পূর্বে মারা গেছে। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ