Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুক্তি পেয়েছে ব্রিটনি স্পিয়ার্সের নতুন গান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ১১:২১ এএম

বাবার আইনি অভিভাকত্বের অর্গল থেকে মুক্তি মিলেছিল গতবছর, এবার মুক্তি পেল ব্রিটনি স্পিয়ার্সের নতুন গান। ছয় বছর পর প্রকাশিত হল এই পপ তারকার নতুন গান ‘হোল্ড মি ক্লোজার’। কিংবদন্তী ব্রিটিশ পপ সংগীতশিল্পী স্যার এলটন জন ও ব্রিটনি স্পিয়ার্সর গাওয়া ‘হোল্ড মি ক্লোজার’ গানটি শুক্রবার (২৬শে আগস্ট) মুক্তি পায়। গানটি এরই মধ্যে সুপার হিট হয়েছে।

গানটি প্রকাশের আগে স্পিয়ার্স বলেন, “আমাদের সময়ের সবচেয়ে ধ্রুপদী শিল্পীদের একজনের সাথে গাইলাম, এটা দারুণ ব্যাপার। আমি আসলে অভিভূত... আমার কাছে এটা অনেক বড় ব্যাপার!’’

গত সপ্তাহে এ গানের প্রমো প্রকাশ করে এলটন জন বলেছিলেন, “ব্রিটনি স্পিয়ার্সের সাথে কাজ করার সুযোগ পেয়ে আমি ভীষণ রোমাঞ্চিত। সে একজন সত্যিকারের আইকন, সর্বকালের সেরা পপ তারকাদের একজন। এর এ গানের রেকর্ডেও সে দারুণ করেছে। আমাদের যুগল কাজ নিয়ে আমি উচ্ছ্বসিত।”

এদিকে সাপ্তাহিক বিনোদন ম্যাগাজিন ভ্যারাইটি থেকে জানা যায়, ‘হোল্ড মি ক্লোজার’ জনের ১৯৭১ সালের ক্লাসিক হিট গান। এটি নতুন করে রেকর্ড করা হয়েছে। গানটি গত বছরের হিট গান ‘কোল্ড হার্ট (পিএনএইউ রিমিক্স)’-এর কথা মনে করিয়ে দেয়। যদিও জন গত কয়েক বছরে নতুন মিউজিক রিলিজ করেছেন। ২০২১ সালে জন এলটন তার ১৬টি গানের ‘দ্য লকডাউন সেশনস’অ্যালবাম বের করেন।

উল্লেখ্য, বাবার টানা ১৩ বছরের আইনি অভিভাবকত্ব থেকে গত বছর নভেম্বরে মুক্তি মেলে ব্রিটনির। ওই ১৩ বছর তাকে জীবনের প্রায় প্রতিটি ক্ষেত্রে নিয়ন্ত্রণের মধ্যে থাকতে হয়েছিল। শেষ পর্যন্ত আদালতের দ্বারস্থ হয়ে বাবার বিরুদ্ধে অভিযোগ করে নিজের অর্থ, কর্মজীবন এবং ব্যক্তিগত জীবনের সিদ্ধান্ত নেওয়ার স্বাধীনতা ফিরে পান তিনি । ভক্তরা চাইছিল, সংগীতেও ফিরে আসুক ব্রিটনি। অবশেষে ভক্তদের সেই চাওয়া পূরণ হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন গান

১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ