Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাটোরে পাওনা টাকা চাওয়ায় বন্ধুকে কুপিয়ে হত্যা

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ৪:৪৩ পিএম

নাটোরে পাওনা টাকা চাওয়া কে কেন্দ্র করে শাওন (৩০) নামের এক যুবক কে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নাটোরের মল্লিকহাটী মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত শাওন শহরের মল্লিকহাটী পশ্চিমপাড়ার দিলু মিয়ার ছেলে। হত্যাকারী আলিফ নিহত শাওনের বন্ধু। আলিফ একই মহল্লার বাবু মিয়ার ছেলে।
এলাকাবাসি সূত্রে জানা যায়, শাওন পেশায় রাজমিস্ত্রী ও আলিফ টাইলস মিস্ত্রী। তারা পরস্পর বন্ধু। তারা একই সাথে খেলা ধুলা করে বড়ো হয়েছে। কিছুদিন আগে টাইলস মিস্ত্রী আলিফ রাজমিস্ত্রী শাওনের কাছ থেকে ৫ শত টাকা ধার নেয়। বৃহস্পতিবার সকালে ঘাস কেটে হাঁসুয়া হাতেই স্থানীয় এক হোটেলে যান শাওন। সেখানে আলিফের সঙ্গে তার দেখা হওয়ায় পাওনা টাকা চায় শাওন। এই সময় তারা তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে। একপর্যায়ে শাওনের হাত থেকে হাঁসুয়া কেড়ে নিয়ে তাকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে আলিফ।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মেদ বলেন, বৃহস্পতিবার সকালে ঘাস কেটে ওই হাঁসুয়া হাতেই স্থানীয় এক হোটেলে নাস্তা করতে যান শাওন। সেসময় আলিফের সঙ্গে দেখা হওয়ায় পাওনা টাকা চাইলে ওই ঘটনা ঘটে। নিহতের দুটি শিশু সন্তান রয়েছে।
তিনি আরও বলেন, ঘটনার পরপরই ওই ঘাতক পালিয়ে যায়। তাকে আটকের জন্য অভিযান চলছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি বলে জানান ওসি নাসিম আহম্মেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ