Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সুন্দরগরঞ্জে মায়ের সঙ্গে বাকবিতন্ডা করে বিষপানে ছাত্রীর আত্মহত্যা

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ৪:৪১ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে লেখা-পড়া নিয়ে মায়ের সঙ্গে বাকবিতন্ডার করে জান্নাতি আক্তার (১৩) নামে এক সপ্তম শ্রেণির ছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২৫ আগষ্ট) সকালে উপজেলার তারাপুর ইউনিয়নের নাচনী ঘগোয়া গ্রামে এ ঘটনা ঘটে। জান্নাতি আক্তার ওই গ্রামের জাহাঙ্গীর আলমের কন্যা ও স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, সকালে জান্নাতি আক্তার প্রাইভেট পড়তে যাবার প্রস্তুতি নেয়। এ সময় তার মা ফাতেমা বেগমের সাথে লেখা-পড়া নিয়ে কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে মায়ের উপর অভিমান করে বাড়িতে থাকা কীটনাশক 'কেটাপ' পান করে। তাকে বিষপান করতে দেখে তার মা ফাতেমা চিৎকার করলে পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জান্নাতি আক্তারকে মৃত ঘোষনা করেন।
বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, 'মায়ের সাথে অভিমান করে সপ্তম শ্রেণির এক ছাত্রী বিষ পানে আত্মহত্যা করেছে। এঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ