Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুরে শিশু ধর্ষণ চেষ্টার অপরাধে এক ব্যক্তির ১০ বছর জেল

রংপুর থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ৭:৩১ পিএম

রংপুরে শিশু ধর্ষণ চেষ্টা মামলায় শ্রী ভোজন রায় (৫৫) নামে এক ব্যক্তিকে দশ বছর কারাদণ্ড দিয়েছেন আদালত। আজ বুধবার সকালে রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন আদালত-২-এর বিজ্ঞ বিচারক রোকুনুজ্জামান এ রায় প্রদান করেন। ১০ বছর কারাদন্ডাদেশ এর পাশাপাশি তাকে এক লাখ টাকা অর্থদণ্ডও করা হয়। এসময় অভিযুক্ত ভোজন রায় আদালতে উপস্থিত ছিলেন।
মামলার বিবরণে জানা যায়, ২০১৯ সালের ১০ আক্টবর পীরগাছা উপজেলার পঞ্চনন গ্রামের ভোজন রায় শিশুটিকে হাঁস বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে ডেকে নিয়ে তার বাড়িতে নিয়ে যায়। সেখানে তার শয়ন ঘরে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। পরে বিষয়টি তার বাসায় জানায় শিশুটি।
এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে পীরগাছা থানায় একটি মামলা দায়ের করেন। তদন্ত শেষে আসামির বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করলে এ মামলার বিচারকাজ শুরু হয়। দীর্ঘ শুনানি শেষে আদালত আজ সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে এ রায় প্রদান করেন। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ