Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে বিধবা ধর্ষনে ৫ মাসের অন্তঃসত্ত্বা

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ৬:৪৩ পিএম

ধর্ষণের শিকার হয়ে রেজিনা নামে এক বিধবা নারী ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।পঞ্চগড়ের বোদা উপজেলার বেতবাড়ী সর্দারপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে।অভিযুক্ত হাসিবুল ইসলাম একই এলাকার মোশারফ হোসেনের ছেলে।

জানা গেছে, বোদা উপজেলার বেতবাড়ি সর্দারপাড়া গ্রামের মৃত সফিকুল ইসলামের প্রথম স্ত্রী মারা যাওয়ার পর তিনি রেজিনা আক্তারকে বিয়ে করেন। ৩ বছর পূর্বে স্বামী মারা যান। স্বামীর রেখে যাওয়া ঘরে চার সন্তান নিয়ে বসবাস করে আসছিলেন । তিনি দিনমজুরের কাজ করেন।বিধবা নারী অন্তঃসত্ত্বার খবরে এলাকায় তোলপাড় শুরু হয়।

রেজিনা জানান,গত এক বছর ধরে হাসিবুল ইসলাম বিয়ে করবে বলে বিভিন্ন রকম প্রলোভন দিয়ে আসে।বাড়ির জন্য খরচও করে দিতেন।এরই মাঝে ঘনিষ্ঠ সম্পর্কে জরিয়ে পড়ি।কিন্তু কখন যে গর্ভবতী হয়েছি বুঝতে পারিনি।তবে অভিযুক্ত হাসিবুল ইসলাম অভিযোগ অস্বীকার করেছেন।

সংশ্লিষ্ট ইউপি সদস্য মশিয়ার রহমান জানান,স্থানীয়ভাবে বসা হয়েছে, ওই ব্যক্তি বিয়ের জন্য মত পোষন করেছেন।

মারেয়া বামনহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু আনছার মো:রেজাউল করিম শামীম জানান,বিষয়টি শুনেছি এলাকার বাইরে অবস্থান করায় ইউপি সদস্যকে বসতে বলেছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অন্তঃসত্ত্বা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ