Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অন্তঃসত্ত্বা নারী খুনে মূলহোতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১২:০০ এএম

ঢাকার আশুলিয়া এলাকায় চাঞ্চল্যকর অন্তঃসত্ত্বা নারী হনুফা বেগমকে (২৮) খুনের ঘটনায় মূলহোতা খোরশেদ আলম ওরফে মামুন ওরফে ইমরান হোসেন ওরফে আরমান হোসেনকে (২৭) গ্রেফতার করেছে র‌্যাব। লক্ষ্মীপুর জেলার রামগতি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গতকাল বিকেলে রাজধানীর কারওরান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ কথা জানানো হয়।
র‌্যাব জানায়, ভিকটিম হনুফা বেগম পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। সে গত ১৩ জুন ডাক্তার দেখানোর উদ্দেশে গ্রামের বাড়ি থেকে তার ছোট ভাইয়ের বাসায় আসে। ছোট ভাইয়ের বাসা ঢাকার আশুলিয়া থানার জিরাবো বাগান বাড়ি এলাকায়। কিন্তু গত ২০ জুন তাকে হত্যা করা হয়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে এবং নিহতের বড় ভাই মো. রনি বাদী হয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে খোরশেদ আলমকে গ্রেফতার করা হয়।
র‌্যাব জানায়, গ্রেফতার খোরশেদ আলম পেশায় একজন গার্মেন্টসকর্মী। সে চুরি, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত ছিল। চুরি করতে গিয়ে হনুফাকে হত্যা করেছে সে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অন্তঃসত্ত্বা-নারী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ