Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্ষণে প্রতিবন্ধী অন্তঃসত্ত্বা

আসামি গ্রেফতার

রাঙ্গাবালী (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৯ এএম

টানা আট মাস ধর্ষণে অন্তঃস্বত্ত্বা হয়ে পরে বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরী। এ ঘটনা প্রকাশ পেলে ভুক্তভোগী ওই কিশোরীর খালা গত বৃহ¯পতিবার রাত ৮টায় রাঙ্গাবালী থানায় লিখিত অভিযোগ করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মাইনুদ্দিন মুন্সীকে (৩৮) আটক করে। ধর্ষণের শিকার ওই কিশোরীর বাড়ি পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামে। গ্রেফতার মাইনুদ্দিন একই গ্রামের মৃত আব্দুল বারেক মুন্সীর ছেলে। সে পেশায় একজন কৃষক। অভিযোগ সূত্রে জানা যায়, ৮ মাস ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে আসছেন মাইনুদ্দিন মুন্সী। বাড়িতে একা পেয়ে প্রায় সময়ই ধর্ষণ করা হতো। এর ফলে ওই কিশোরী অন্তঃস্বত্ত্বা হয়ে পরলে তার শারীরিক অবস্থার পরিবর্তন ঘটে। কিশোরীর খালা বিষয়টি লক্ষ্য করতে পেরে তার কাছে জানতে চাইলে, জানান বিয়ের প্রলোভন দিয়ে তাকে ৮ মাস ধরে ধর্ষণ করা হচ্ছে।
রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান জানান, ভিকটিমের খালার অভিযোগটি আমলে নিয়ে আসামিকে আটক করা হয়েছে। এ ঘটনায় ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণে প্রতিবন্ধী অন্তঃসত্ত্বা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ