Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভারত যাচ্ছেন লাল-সবুজের শাটলাররা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

দুই টুর্নামেন্টে অংশ নিতে আজ ভারতের উদ্দেশ্যে রওয়ানা হচ্ছেন লাল-সবুজের যুব শাটলাররা। এর মধ্যদিয়েই প্রায় আট মাস পর আন্তর্জাতিক টুর্নামেন্টে খেলার সুযোগ পাচ্ছেন তারা। হায়দরাবাদের পুলেলা গোপীচাঁদ ব্যাডমিন্টন একাডেমিতে ২৩ থেকে ২৮ আগস্ট পর্যন্ত ইন্ডিয়া জুনিয়র ইন্টারন্যাশনাল সিরিজ খেলবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ব্যাডমিন্টন দল। এরপর মহারাষ্ট্রে ৩০ আগস্ট থেকে ৪ সেপ্টেম্বর পর্যন্ত ইউনেক্স সানরাইজ জুনিয়র ইন্টারন্যাশনাল গ্রাঁ প্রি ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে খেলবে তারা। দুটি টুর্নামেন্টেই ছেলেদের এককে বাংলাদেশের হয়ে খেলবেন নাজমুল ইসলাম ও রাজু আহমেদ। আর মেয়েদের এককে খেলবেন ফারজানা সুলতানা।
চোটের কারণে খেলতে পারছেন না বাংলাদেশ সেনাবাহিনীর নাসিমা খাতুন। তাই মেয়েদের দ্বৈতে নাম নিবন্ধন করলেও খেলতে পারবেন না বাংলাদেশ। তবে ছেলেদের দ্বৈত ও মিশ্র দ্বৈতে খেলবে লাল-সবুজরা। ভারতে যাতায়াতের সব খরচ বহন করবে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডাারেশন। টুর্নামেন্ট দু’টিকে সামনে রেখে উত্তরায় কোচ মীর সারওয়ার আলমের একাডেমিতে এখন অনুশীলনে ব্যস্ত শাটলাররা। দলের সঙ্গে কোচ হিসেবে যাচ্ছেন এই একাডেমির কর্ণধার মীর সারওয়ার আলম নিজেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ