Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে অবৈধ চায়না জাল জব্দের পর পুড়িয়ে ধ্বংস

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৬:১৭ পিএম | আপডেট : ৬:১৭ পিএম, ১৮ আগস্ট, ২০২২

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া বাজার আজ বৃহস্পতিবার সকালে মৎস্য দপ্তরের অভিযানে ৭ হাজার মিটার অবৈধ চায়না জাল জব্দ করা হয়।

মৎস্য দপ্তর অফিস সূত্রে জানা যায়, উপজেলার নারুয়া ইউনিয়নের অভিযান পরিচালনা করে বালিয়াকান্দি সদর ইউনিয়নের শালমারা গ্রামের ওয়াজেদ আলীর ছেলে নারুয়া বাজারের অবৈধ কারেন্ট জাল ব্যবসায়ী আব্দুল মতিনের গোডাউনে থাকা তিন লক্ষ্যাধী টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ করে। পরে নারুয়া ইউনিয়নের এলেঙ্গাডাঙ্গী বিল হতে এক হাজার মিটার অবৈধ চায়না দুয়ারি জব্দ করে লিয়াকত আলী স্কুল এন্ড কালেজ মাঠে জনসম্মুখে পুড়িয়ে ধ্বংস করেন।
ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আম্বিয়া সুলতানা। এ সময় মৎস্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও আইন শৃংখলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাল জব্দ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ