Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোর শহরের কমলা সুপার মার্কেটে ৬টি দোকানে লক্ষাধিক টাকা চুরি

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ৬:১৫ পিএম

নাটোর শহরের কমলা সুপার মার্কেটে ৬টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। এসময় চোরেরা দোকানের ক্যাশ বাক্স ভেঙ্গে লক্ষাধিক টাকা চুরি করে। তবে কোন মালামাল চুরি হয়নি।
পুলিশ ও ভুক্তভোগি সূত্রে জানা যায় বুধবার ভোরে শহরের প্রাণকেন্দ্র কমলা সুপার মার্কেটে দু’জন চোর ৬টি দোকানের সাটার কেটে দোকানে প্রবেশ করে। এসময় দোকানের ক্যাশবাক্স ভেঙ্গে হাসমত স্টেশনারী থেকে ৬৫হাজার, সবুজ স্টেশনারী থেকে ৩০হাজার, মধু স্টেশনারীর ৩ হাজার, সেলিম ও শামীম স্টেশনারী থেকে ৪ হাজার এবং সেন্টু স্টেশনারীর দোকান থেকে ৪ হাজার টাকা চুরি করে তারা। পরে উত্তরা সুপার মার্কেটের দুটি দোকানের সাটার কাটলেও দোকানের ভিতরে প্রবেশে তারা ব্যার্থ হয়। তবে চোরদেও সনাক্তকরনের জন্য সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ।
চুরির ঘটনা জেনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার লিটন কুমার সাহা। এব্যাপারে তিনি বলেন সিসি ক্যামেরার ফুটেজ দেখে খুব দ্রুত সময়ের মধ্যে এই সংঘবদ্ধ চোরদের আটকের চেস্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ