Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভেড়ামারায় পেট্রোল পাম্পে বিস্ফোরণ, নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ৯:৪৬ এএম

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় তেল দেওয়ার সময় পেট্রোল পাম্পে বিস্ফোরণের ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ সময় দগ্ধ হয়ে আহত হয়েছেন কয়েকজন। শুক্রবার (১২ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভেড়ামারা উপজেলার মহিষাডোরা এলাকায় দফাদার ফিলিং স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন ভেড়ামারা ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার শরিফুল ইসলাম।
তবে তিনি বলেন, রাত সাড়ে ৭টার দিকে তেল দেওয়ার সময় পাম্পে শর্ট সার্কিট থেকে আগুন লেগে পাম্প মেশিন বিস্ফোরণ হয়। এতে দুজন মারা গেছেন, দগ্ধ হয়ে আহত হয়েছেন কয়েকজন।
স্থানীয়রা জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তেলবাহী লরি থেকে তেল আনলোডের সময় ঘটনাটি ঘটে। মুহূর্তের মধ্যে আগুন সর্বত্র ছড়িয়ে পড়ে। খবর পেয়ে প্রথমে ভেড়ামারা ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে দুজনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন কয়েকজন।
নিহতরা হলেন- উপজেলার দিঘলকান্দি গ্রামের শাহাজুদ্দীনের ছেলে শাহাজুল (৩৫) ও একই এলাকায় তৌহিদুল ইসলামের ছেলে বিজয় (১৬)।
আহতরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লাহর দর্গা এলাকার রাজ্জাকের ছেলে রনি (২৫), একই উপজেলার দিঘলকান্দি গ্রামের মৃত জয়নালের ছেলে রিমন (১৩) ও ভেড়ামারা উপজেলার বেলাল আলীর ছেলে বিদ্যুৎ (২৫)। তারা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে সবচেয়ে গুরুতর আহত রিমন। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার্ড করেছেন চিকিৎসকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিস্ফোরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ