Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীকেও বিপদে ফেললো কুমিল্লা!

| প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ব্যর্থতার আবর্তে ঘুরতে থাকা কুমিল্লা ভিক্টোরিয়ান্স আসরের তৃতীয় জয় পেয়েছে। গতকাল মিরপুরে মাশরাফির দল ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে ড্যারেন স্যামির রাজশাহী কিংসকে।
টস জিতে প্রথমে ব্যাট বেছে নিয়ে ৪ ওভারে ৩৭ রানের উড়ন্ত সূচনার পরও মিডিল অর্ডার ব্যর্থতায় ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে মাত্র ১২৪ রানে থেমে যায় রাজশাহীর ইনিংস। বিনা উইকেটে ৩৮ থেকে ২১ রানের মধ্যে ৬ ব্যাটসম্যানকে হারায় স্যামির দল। ৩৬ বছর বয়সী নিউজিল্যান্ড অলরাউন্ডার জেমস ফ্রাঙ্কলিনের ৩১ বলে অপরাজিত ৪৪ রানের কল্যাণে কিছুটা সম্মানজনক পর্যায়ে পৌঁছে রাজশাহীর ইনিংস । ১২ রানে ৩ উইকেট নিয়ে কুমিল্লার জয়ের নায়ক মোহাম্মাদ শফিউদ্দিন। ২৪ রানে ২ উইকেট নেন মাশরাফি।
জবাবে কোনো অঘটন ছাড়াই ৮ বল ও ৮ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় কুমিল্লা। ৪৫ বলে ৪৬ রান করে আউট হন আহমেদ শেহজাদ। ৪১ বলে ২ চার ও ৪ ছক্কায় ৫৫ রানে অপরাজিত থাকেন মার্লন স্যামুয়েলস।
দশম রাউন্ড শেষে বরিশাল বুলসকে টপকে পয়েন্ট টেবিলের তলানী থেকে এক ধাপ উপরে উঠেছে বর্তমান চ্যাম্পিয়নরা। সাত জয় নিয়ে শীর্ষে ঢাকা ডায়নামাইটস। সমান ৬ জয়ে চিটাগাং ভাইকিংস ২ ও খুলনা টাইটান্স ৩ নম্বরে। পাঁচটি করে জয়ে চতুর্থ ও পঞ্চম অবস্থানে যথাক্রমে রাজশাহী কিংস ও রংপুর রাইডার্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ