Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় বিদেশী পিস্তলসহ দুই যুবক গ্রেফতার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ২:৫১ পিএম

কুমিল্লায় বিদেশি পিস্তলসহ দুই যুবককে গ্রেফতার করেছে

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২টি ম্যাগজিন, ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

সোমবার (৯ জানুয়ারি) জেলা ডিবি পুলিশ কার্যালয় থেকে পাঠানো প্রেস রিলিজে এ তথ্য জানানো হয়।

ডিবি পুলিশ জানায়, রোববার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় নগরীর শাসনগাছা মিম হসপিটালের সামনে একটি পিস্তল নিয়ে আলি হাসান রিয়াদ নামে এক যুবক অপেক্ষা করছে। এ তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টিম সেখান থেকে রিয়াদকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে।

এসময় রিয়াদ স্বীকার করে তার কাছে একটি বিদেশী অবৈধ পিস্তল রয়েছে। এটি রাখার জন্য মো. শামীম নামে তার এক সহযোগীর কাছে দিয়েছে। পরে ওই রাতেই রিয়াদকে সঙ্গে নিয়ে শাসনগাছা কপি হাউজ-২ এন্ড রেস্টুরেন্ট হতে শামীমকে আটক করে। পরে কুমিল্লা শহরতলির চম্পকনগর পশ্চিম পাড়ায় শামীমের ভাড়া বাসা হতে পলিথিনে মোড়ানো অবস্থায় একটি সচল 7.65 বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন ও ম্যাগজিনে রক্ষিত ৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এ ঘটনায় দুজনকে গ্রেফতার করে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়।

গ্রেফতার আলী হাসান রিয়াদ কুমিল্লা সদরের শিবপুর গ্রামের মফিজুল ইসলামের পুত্র এবং মো. শামীম কুমিল্লার চান্দিনার পরচঙ্গা গ্রামের আলী আহমদের পুত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা

৮ ডিসেম্বর, ২০২১
১৪ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ