Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেশি ভাড়া নেওয়ায় বাসের হেলপার-চালককে মারধর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২২, ৩:৩০ পিএম

রাজধানীর সাইন্সল্যাব এলাকায় বাসের হেলপার ও চালককে মারধর করা হয়েছে। তেলের দাম বৃদ্ধির কারণে অতিরিক্ত ভাড়া আদায়কে কেন্দ্র করে শনিবার (৬ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। মারধরের শিকার চালক ও হেলফার মালঞ্চ পরিবহনের কর্মী বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন মালঞ্চ পরিবহনের অন্য একটি বাসের চালক সাইফুল ইসলাম।

তিনি জানান, আজ সকালে তারা আটটি গাড়ি রাস্তায় নামিয়েছিলেন। তাদের মালঞ্চ পরিবহনের গাড়িগুলো মোহাম্মদপুর থেকে ধুপখোলা রুটে চলাচল করে। সকাল ৯টার দিকে একটি বাস মোহাম্মদপুর হয়ে ধুপখোলা যাওয়ার পথে বাসের হেলপার ভাড়া আদায় করছিল। তেলের দাম বৃদ্ধিতে অতিরিক্ত ভাড়া আদায়কে কেন্দ্র করে তাকে মারধর করা হয়। পরে চালক বাধা দিলে তাকেও মারধর করে যাত্রীরা। তবে তিনি চালকও হেলপারের নাম জানাতে পারেননি।

সাইফুল আরও জানান, এ সময় যাত্রীরা ক্ষুব্ধ হয়ে মালঞ্চ পরিবহনের বাসটি জানালা ও বিভিন্ন অংশে ভাঙচুর চালায়। পরে বাসায় হেলপার ও চালক বাসটি মোহাম্মদপুর ফিরিয়ে নিয়ে আসেন। সেটিকে মেরামতের জন্য গ্যারেজে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মারধর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ