Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

জৈনপুরী খানকা শরীফের উদ্যোগে ইছালে ছাওয়াব মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : আগামী ১ ও ২ ডিসেম্বর ঢাকাস্থ মোহাম্মপুর টাউনহল, শহীদপার্ক ময়দানে জৈনপুরী পীর মরহুম আল্লামা সৈয়দ লুতফুর রহমান সাহেবের ৪০তম ওফাত দিবস ও ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে এক বিশাল ইছালে ছাওয়াব ও ওয়াজ মাহ্ফিল অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে তাফসীর ও দোয়া করবেন ওলীয়ে কামেল, আমীরে সত্যের ডাক, আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীর সাহেব। প্রধান অতিথিঃ- ১ম দিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রফেসর ও ডীন, বিসিএসআইআর-এর চেয়ারম্যান প্রফেসর ড. আহমাদ ইসমাইল মোস্তফা, ২য় দিন প্রফেসর ড.মোহাম্মদ আহসান উল্লাহ (আহসান সাইয়েদ), ভাইস চ্যানসেলর ইসলামী আরবী বিশ্ব বিদ্যালয়, ঢাকা। বিশেষ আকর্ষণ জৈনপুরী বংশধর, তরুণ বক্তা সৈয়দ মেশকাতুর রহমান ও শিশুবক্তা সৈয়দ হোমাইয়াদ মাবরুক জৈনপুরী।
ওয়াজ করবেনঃ- রেডিও টিভির ভাষ্যকার মাওলানা কাফিল উদ্দীন সরকার, মাওলানা হাফেজ মুফতী সোলায়মান আল-আজহারী, মাওলানা নেছার উদ্দীন সাইফী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জৈনপুরী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ