Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্ববাসীর জন্য ফজল ও রহমত হিসেবে নবিজীর শুভাগমন

আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীর সাহেব

| প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ১২:০০ এএম

মোহাম্মদপুর রাহমানিয়া জৈনপুরী খানকা দরবার কমপ্লেক্সের মাসিক মাহফিল গত বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। ডেসকোর সাবেক জি.এম মো. শফিকুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ইত্যাদি এন্টারপ্রাইজের মালিক মো. মেহেদীর ব্যবস্থাপনায় সহকারী অধ্যাপক মাওলানা তোজাম্মেল হকের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত মাহফিলে প্রধান ওয়ায়েজ ছিলেন আলহাজ মাওলানা শাহ্ফাইজুল কবীর বদরী ,আলোচক আলহাজ হযরত মাওলানা শফিকুল ইসলাম কাজেমী অলকাদেরী প্রফেসর মাওলানা সোহরাব হোসেন আদর্শ ইসলামি মিশন মহিলা কামিল মাদরাসার হাফেজ মাওলানা ওয়ালিউল্লা, খলিফায়ে জৈনপুরী শেখ আকবর আলী, পীরজাদা সৈয়দ হুমাইয়াদ মাবরুক জৈনপুরী, হাফেজ হাফিজুর রহমান, সাব্বির হোসেন এরশাদ প্রমুখ।
মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর সেক্রেটারী শেখ জহীর, কাজী মোহাম্মদ মোশাররাফ হোসাইন, মো. শহিদুল আলম, আটিবাজার কমিটির সভাপতি মুসলিমউদ্দিন, ক্যাশিয়ার আব্দুল কাদের আহমেদ, হুমায়ুন কবীর, আব্দুর কাদের প্রমুখ। দোয়া ও তাফসীর করেন আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীর। সর্বশেষ দেশবাসীর মঙ্গল কামনায় পীর সাহেব আখেরি মুনাজাত করেন। -প্রেসবিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জৈনপুরী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ