Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে গৃহবধূকে নির্যাতন

৯৯৯ এ কল দিয়ে উদ্ধার

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২২, ৪:০৭ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে প্রতিবেশী গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে শারীরিক নির্যাতন করার অভিযোগ উঠেছে আরাফাত মিয়া (২২) নামে এক যুবকের বিরুদ্ধে। এঘটনায় ওই গৃহবধূ '৯৯৯' কল করলে আহত অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। গত বৃহস্পতিবার উপজেলার সর্বানন্দ ইউনিয়নের উত্তর সাহাবাজ গ্রামে এঘটনা ঘটেছে। অভিযুক্ত আরাফাত হোসেন একই গ্রামের অধ্যক্ষ ঈমান হোসেনের ছেলে। গৃহবধূ উত্তর সাহাবাজ গ্রামের শামীম আকন্দের স্ত্রী।

জানা যায়, শামীম আকন্দ জীবিকার তাগিদে দীর্ঘদিন ধরে ঢাকায় অবস্থান করছেন। এই সুযোগে বৃহস্পতিবার ওই গৃহবধূকে বাড়িতে একা পেয়ে জোর করে আরাফাত হোসেন ধর্ষণের চেষ্টা করেন। এসময় ওই গৃহবধূর সাথে জোর জবরদস্তিও করে। গৃহবধূর বাঁধায় ব্যর্থ হয়ে আরাফাত তাকে বেধড়ক মারধর করে। এতে গৃহবধূর শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। বাধ্য হয়ে ওই গৃহবধূ নিরুপায় হয়ে আত্মরক্ষার জন্য জাতীয় জরুরী সেবা ৯৯৯ নাম্বরে ফোন করে। পরে পুলিশ আহত অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। গৃহবধূ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় গৃহবধূ থানায় লিখিত অভিযোগ দেন। এবিষয়ে থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম ওই গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই মহিলার লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ