Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিয়াডাঙ্গীতে চুরির অভিযোগ এনে মধ্যযুগিয় কায়দায় নির্যাতন

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ৫:২৮ পিএম

ঠাকুরগাও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় চরকডাঙ্গীর একটি ভাড়া পুকুরে মাছ চুরির অভিযোগে ফইজুল ইসলাম (২৪) নামের এক যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে পুকুর মালিক আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে। আব্দুর রাজ্জাক মহিষমারী গ্রামের আলিমউদ্দীনের ছেলে।
জানাগেছে, ২২ অক্টোবর শনিবার ভোর রাতে বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও ইউনিয়নের চরকডাঙ্গীতে এ ঘটনাটি ঘটেছে। জানা গেছে,আমতলা গ্রামের মফিজউদ্দীনের ছেলে ফইজুল ইসলামকে পুকুরে মাছ চুরির অভিযোগে ভোর রাতে আটক করে মহিষমারী গ্রামে নিয়ে যায় পুকুরের মালিক আব্দুর রাজ্জাক।

পরে রাজ্জাক ফইজুল ইসলামের শরীরের বিভিন্ন যাওয়ায় কাটা ছেড়া করে। একপর্যায়ে তার শরীরে প্রচন্ড রক্তপাত হলে স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলামকে খবর দেয় রাজ্জাক।পরে তাকে ইউপি সদস্যের পরামর্শে বালিয়াডাঙ্গী হাসপাতালে ভর্তি করা হয়। ইউপি সদস্য রফিকুুল ইসলাম জানান,ফইজুলের শরীরের বিভিন্ন যায়গার কাটা ছেড়া দেখে আমি তাৎক্ষনিভারে হাসপাতালে ভর্তি করাই।তা না হলে ছেলেটি রক্তক্ষরনের ফলে মৃত্যুর আশংকা ছিল।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার মাহবুব আলম জানান, ফইজুলের একটি কান কাটা ছিল। সেই সংগে শরীরের হাত, পা সহ বিভিন্ন কাটা জায়গায় শেলাই দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ