Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

এবার ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে বদরুন্নেসায় শিক্ষার্থী নির্যাতনের অভিযোগ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ১০:৩১ এএম

এবার বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের আবাসিক হোস্টেলে এক শিক্ষার্থীকে মানসিক ও শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে।

বদরুন্নেসা কলেজ হলের ২০০৭ নম্বর কক্ষের ছাত্রী লাইজু আক্তারের অভিযোগ, কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবীবা আক্তার সাইমুনের জন্মদিনে চাঁদা তোলার বিষয়ে নেতিবাচক খবর প্রচার করার সন্দেহে লাইজুকে হল থেকে বের করে দিতে চায় সাইমুনের কর্মীরা। লাইজুর দাবি, শনিবার (৪ মার্চ) সন্ধ্যায় সাইমুনের কর্মীরা তার রুমে এসে ভাঙচুর চালায়। আটকে রেখে ছিনিয়ে নেয় তার মোবাইল। এক পর্যায়ে তাঁকে ধাক্কা দেয় বলেও অভিযোগ লাইজুর। এ সময় ধারণ করা একটি ভিডিও চিত্রে দেখা যায়, কয়েকজন ছাত্রী কক্ষে এসে লাইজুর সিট ও পড়ার টেবিলে তছনছ করে।

আধিপত্য বিস্তারের লক্ষ্যেই এই দখল চেষ্টা বলে অভিযোগ লাইজুর। অভিযোগের প্রেক্ষিতে সাইমুন বলেছেন, তার কর্মীরা কী করেছেন, সে বিষয়ে তিনি মাথা ঘামাতে চান না।



 

Show all comments
  • jack ৫ মার্চ, ২০২৩, ১২:৩০ পিএম says : 0
    ইয়া আল্লাহ এই সন্ত্রাসী সরকারকে ধংস করে দেশ প্রেমিক সরকার দিয়ে দেশ চালাও তাহার আমরা একটু সুখে শান্তিতে বসবাস করতে পারব
    Total Reply(0) Reply
  • Harunur Rashid ৫ মার্চ, ২০২৩, ১১:২৩ এএম says : 0
    Equal opportunity at it best. Bravo comrades ! These are hell angels. Your parent must be very proud.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্যাতনের অভিযোগ

১৪ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ