Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

মোটরসাইকেল কিনে না দেয়ায় কলেজছাত্রের আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ১১:০২ এএম

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল কিনে না দেয়ায় সাব্বির হোসেন (১৭) নামের এক কলেজছাত্র বিষপানে আত্মহত্যা করেছে। বুধবার রাত পৌনে সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

মৃত সাব্বির চুয়াডাঙ্গা সদর উপজেলার হায়দারপুর তালবাগান এলাকার মৃত রাশেদুল ইসলামের ছেলে। সাব্বির হোসেন চুয়াডাঙ্গা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলো।

সাব্বিরের পরিবারের সদস্যরা জানান, মোটরসাইকেল কিনে দেয়ার জন্য তার মায়ের কাছে বায়না করে সাব্বির। মোটরসাইকেল কিনে না দেয়ায় বুধবার রাত সাড়ে ৯টার দিকে বাড়িতেই বিষপান করে সে।

তারা বলেন, রাত ১০টায় আমরা দেখতে পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসি। সেখানে তার পাকস্থলী থেকে বিষ ওয়াশ করার পর জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে ওয়ার্ডে ভর্তি রাখার পরামর্শ দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১১টার দিকে মারা যায় সাব্বির হোসেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: মোস্তাফিজুর রহমান বলেন, অতিরিক্ত মাত্রায় বিষপান করে সাব্বির হোসেন। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ওয়ার্ডে ভর্তি রাখা হয়। ভর্তির কিছুক্ষণের মধ্যে সে মারা যায়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বলেন, মোটরসাইকেল কিনে না দেয়ায় সাব্বির হোসেন বিষপান করে মারা যায়। তার লাশ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ