Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মানিকগঞ্জে আনসার সদস্যকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২২, ১১:৩১ এএম

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় এবার এক আনসার সদস্য আরেক আনসার সদস্যকে কুপিয়ে হত্যা করেছে। নিহত আনসার সদস্য নাম আব্দুল কুদ্দুস (৪০)। তার বাড়ি দৌলতপুর উপজেলার হাতকোড়া এলাকায়। এ ঘটনায় মো.শাহিন নামের (২৭) আরেক আনসার সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার (২৩ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে ঘিওর উপজেলা পরিষদ চত্বর থেকে ওই আনসার সদস্য মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত আব্দুল কুদ্দুস ঘিওর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে নাইট ডিউটি করতেন।

ওসি রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব বলেন, সকাল ৬টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। তৎক্ষণাৎ বিভিন্ন আলামত সংগ্রহ করে মো. শাহিনকে উপজেলা আনসার কার্যালয় থেকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শাহিন ও কুদ্দুসের মধ্যে মাঝে মাঝে ঝগড়া হতো। শাহিন কুদ্দুসকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ