Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ত্রিশালে আলোচিত দূর্ঘটনায় সেই ট্রাক চালকের দুই রিমান্ড মঞ্জুর

মো: শামসুল আলম খান | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ৬:২৩ পিএম

ত্রিশালে ট্রাক চাপায় অন্তঃসত্ত্বা নারীসহ একই পরিবারের তিনজন নিহতের ঘটনায় ট্রাক চালক রাজু আহমেদ (৪২) কে দুই দিনের রিমান্ড আদেশ দিয়েছে আদালত।
বুধবার (২০ জুলাই) বিকেল ৪টায় ময়মনসিংহের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৩ নং আমলি আদালতের বিজ্ঞ বিচারক মো: তাজুল ইসলাম সোহাগ এই আদেশ দেন।
এর আগে মামলার তদন্ত কর্মকর্তা ও ত্রিশাল থানার উপ- পুলিশ পরিদর্শক (এসআই) শাহ সেকান্দার আলী আসামি কে জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। পরে আদালতে বিজ্ঞ বিচারক শুনানি শেষে দুই রিমান্ড মঞ্জুর করেন।
খবরের সত্যতা নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট আদালতের উপ পুলিশ পরিদর্শক (সিএসআই) মো: রবিউল আউয়াল।
এর আগে গত শনিবার (১৬ জুলাই) বিকেল পৌনে ৩টার দিকে ত্রিশালের কোর্ট ভবন এলাকায় রাস্তা পার হওয়ার সময় ট্রাকচাপায় প্রাণ হারান অন্তঃসত্ত্বা রতœা বেগম (৩২), তার স্বামী জাহাঙ্গীর আলম (৪০) এবং তাদের ছয় বছরের মেয়ে সানজিদা। এ সময় মালবাহি ট্রাকের একটি চাকা ওই অন্তঃসত্ত্বা নারীর বুকের উপর দিয়ে চলে গেলে জরায়ু ফেটে অলৌকিক ভাবে জন্ম নেয় এক কন্যা সন্তান।
এ ঘটনায় গত ১৭ জুলাই অজ্ঞাত আসামি করে ত্রিশাল থানায় মামলা দায়ের করেছেন নিহত অন্তঃস্বত্তা নারীর শশুড় মোস্তাফিজুর রহমান বাবলু। ওই মামলায় গত ১৮ জুলাই পলাতক ট্রাক চালক কে ঢাকার সাভার এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব-১৪।
মামলায় আসামি পক্ষের আইনজীবি ছিলেন অ্যাডভোকেট মো: তাজুল ইসলাম ও আহসান উল্লাহ আনার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিমান্ড মঞ্জুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ